1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. litonbayzid@gmail.com : Litonbayzid :
  3. barishaljanapad24@gmail.com : Litonbsl :
নিষেধাজ্ঞা দেয় যুক্তরাষ্ট্র, ভয় দেখায় মির্জা ফখরুল - Barishal janapad ।। বরিশাল জনপদ
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ ও ভাইস চেয়ারম্যান পদে ৫ প্রার্থীর প্রতিক বরাদ্ধ, প্রচার – প্রচারণা শুরু উজিরপুরে মহানবী(সাঃ)কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত উজিরপুরে মহানবী(সাঃ)কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে ১৯ মে রবিবার সকাল ১১ টায় উপজেলা চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে মহাসড়ক যেন মৃত্যুকূপ সারা দেশে সক্রিয় ১৭৩ কিশোর গ্যাং অপ্রতিরোধ্য কিশোর গ্যাং, থামানোর নেই কোনো উদ্যোগ! উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্সে নারীসহ আহত – ৬ এইচ এম এস রহমান মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে মানববন্ধন  বরিশালে কর্মকর্তাদের দাপ্তরিক কর্মকাণ্ডে তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত উজিরপুরে আদালতের নির্দেশে প্রকৃত মালিককে জমির দখল বুঝিয়ে দিলেন এ্যাডভোকেট, কমিশনার ও এসিল্যান্ড
নোটিশ :
জেলা-উপজেলা পর্যায়ে সংবাদকর্মী নিয়োগ চলছে।

নিষেধাজ্ঞা দেয় যুক্তরাষ্ট্র, ভয় দেখায় মির্জা ফখরুল

  • প্রকাশিত : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৪ 0 বার সংবাদি দেখেছে

অনলাইন ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নিষেধাজ্ঞা দেয় যুক্তরাষ্ট্র, আর নিষেধাজ্ঞার ভয় দেখায় মির্জা ফখরুল। নিষেধাজ্ঞার ভয় দেখিয়ে সরকার পতন করা যাবে না।

মঙ্গলবার দুপুর ১টায় কেরানীগঞ্জের জিনজিরা বাসস্ট্যান্ড রোডে শান্তি ও উন্নয়ন সমাবেশে এসব কথা বলেন তিনি। ঢাকা জেলা আওয়ামী লীগের উদ্যোগে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে ওবায়দুল কাদের বলেন, আমরা যারা জীবন দিয়ে দেশ স্বাধীন করেছি, ৭১-এ নিষেধাজ্ঞা দিয়ে আমাদের থামাতে পারেননি, আজও নিষেধাজ্ঞা দিয়ে শেখ হাসিনার সরকারকে থামানো যাবে না। আমরা নিষেধাজ্ঞার পরোয়া করি না, আমরা পরোয়া করি আমাদের সংবিধানের। কেরানীগঞ্জের মাটি দুর্জয়ের ঘাটি। কেরানীগঞ্জের মানুষ সংগ্রামী মানুষ।

এ সময় দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেন, মানুষ অধীর আগ্রহে আছে আগামী নির্বাচনে আবারও ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য। আপনারা দেখেছেন বিএনপি ও জামায়াত আবারেও আগামী নির্বাচন বানচাল করার জন্য রাজপথে নেমেছেন। এ দেশের জনগণ চায় নির্বাচন, অথচ তারা নির্বাচন বন্ধ করতে চায়। কারণ তারা জানে নির্বাচন করে ক্ষমতায় আসার সুযোগ তাদের নেই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ