1. faysal.rakib2020@gmail.com : admin :
  2. litonbayzid@gmail.com : Litonbayzid :
  3. barishaljanapad24@gmail.com : Litonbsl :
সদর উপজেলায় ভোটারদের পছন্দের শীর্ষে এসএম জাকির - Barishal janapad ।। বরিশাল জনপদ
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উজিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ ও ভাইস চেয়ারম্যান পদে ৫ প্রার্থীর প্রতিক বরাদ্ধ, প্রচার – প্রচারণা শুরু উজিরপুরে মহানবী(সাঃ)কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত উজিরপুরে মহানবী(সাঃ)কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে ১৯ মে রবিবার সকাল ১১ টায় উপজেলা চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে মহাসড়ক যেন মৃত্যুকূপ সারা দেশে সক্রিয় ১৭৩ কিশোর গ্যাং অপ্রতিরোধ্য কিশোর গ্যাং, থামানোর নেই কোনো উদ্যোগ! উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্সে নারীসহ আহত – ৬ এইচ এম এস রহমান মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে মানববন্ধন  বরিশালে কর্মকর্তাদের দাপ্তরিক কর্মকাণ্ডে তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত উজিরপুরে আদালতের নির্দেশে প্রকৃত মালিককে জমির দখল বুঝিয়ে দিলেন এ্যাডভোকেট, কমিশনার ও এসিল্যান্ড
নোটিশ :
জেলা-উপজেলা পর্যায়ে সংবাদকর্মী নিয়োগ চলছে।

সদর উপজেলায় ভোটারদের পছন্দের শীর্ষে এসএম জাকির

  • প্রকাশিত : বুধবার, ১ মে, ২০২৪
  • ১৮ 0 বার সংবাদি দেখেছে

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সদর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন বলেছেন, আমি সদর উপজেলাবাসীর সকল সমস্যায় সব সময় পাশে থাকতে চাই। আমার মূল লক্ষ তিনটি, সেগুলো হলো-কর্মসংস্থান, অসহায় মানুষের স্বাস্থ্য সেবা ও অর্থের অভাবে শিক্ষা থেকে বঞ্চিত শিক্ষার্থীদের শিক্ষার ব্যবস্থা করা। সকলকে সাথে নিয়ে আমি এসব কাজ করতে চাই।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের ৮, ৯ ও আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের নিয়ে চরহোগলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসএম জাকির হোসেন বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করলে আমি কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো। আমি এমন একটি সদর উপজেলা গড়কে চাই যেখানে কোন চাঁদাবাজ-সন্ত্রাসীদের স্থান হবে না।

মোটরসাইকেল প্রতীকে এই প্রার্থী আরও বলেন, আমি এবং আমারসাথে যারা নির্বাচনের জন্য কাজ করছেন তারা কোন হুমকি-দামকীতে ভয় পায় না, সুতারং এসব করে কোন লাভ নেই। আমি ভদ্র মানুষ কিন্তু ভিতু নই, আমি অন্যায় দেখে চুপ করে থাকার মানুষ নই।

সমাজসেবক সৈয়দ মোহাম্মাদ মওদুদের সভাপতিত্বে উঠোন বৈঠকে বক্তব্য রাখেন চরমোনাই ইউনিয়নে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য সৈয়দ মোহাম্মাদ শীষ মামুন, ৯নং ওয়ার্ডের কবির হোসেন, বরিশালের প্রকাশক ও সম্পাদক তালুকদার মাসুদ, গিলাতলী আশ্রায়ন প্রকল্পের সাধারন সম্পাদক আল আমিন গাজী প্রমুখ।

পরে টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের শারিরিক শিক্ষা কলেজ মাঠে উঠোন বৈঠকে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন।

এছাড়া রাতে চরবাড়িয়া ইউনিয়নের চরআবদানী এলাকায় গণসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন।

এদিকে বিকেল থেকে মোটরসাইকেল প্রতীকে ভোট চেয়ে শায়েস্তাবাদ ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের সহধর্মীনি ফাতেমা জাকির সহ প্রার্থীর বোন ও পরিবারের সদস্যরা।

অন্যদিকে বরিশালে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা বিকেল থেকে কাশিপুর ও চরবাড়িয়া ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন।

 

-বার্তা প্রেরক
এসএম জাকির হোসেন মিডিয়া সেল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.

‍এই ক্যাটাগরির ‍আরো সংবাদ